সেনসোডাইনের প্যাকেটে আলাদা টুথপেস্ট

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৯:১৯ পিএম, ২৮ জানুয়ারি ২০১৯

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় সেনসোডাইন টুথপেস্টের প্যাকেটের ভেতর সুপারডেন্ট টুথপেস্ট বিক্রির দায়ে বিপ্লব দাস (২৮) নামের এক বিক্রয় প্রতিনিধিকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার বিকেলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিপুল চন্দ্র দাস প্রতারণার মাধ্যমে পণ্য বিক্রির অপরাধে ওই যুবককে ১০ হাজার টাকা জরিমানা করেন। বিপ্লব দাস আগৈলঝাড়ার পার্শ্ববর্তী গৌরনদী উপজেলার উত্তর চাঁদশী গ্রামের বিমল দাসের ছেলে।

আগৈলঝাড়া থানা পুলিশের ওসি মো. আফজাল হোসেন জানান, বিক্রয় প্রতিনিধি বিপ্লব দীর্ঘদিন ধরে প্রতারণার মাধ্যমে বিভিন্ন দোকানে সেনসোডাইন প্যাকেটে অন্য টুথপেস্ট বিক্রি করে আসছিল। বিকেলে উপজেলা সদরের সেতু কসমেটিক্স এর দোকানে ইন্ডিয়ায় প্রস্ততকৃত সেনসোডাইন টুথপেস্ট বিক্রি করেন। তবে দোকান মালিকের সন্দেহ হলে সেনসোডাইন এর প্যাকেট খুলে দেখতে পান সেখানে সুপারডেন্ট টুথপেস্ট। দোকান মালিকের কাছ থেকে খবর পেয়ে বিপ্লব দাসকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে তাকে জরিমানা করা হয়।

ওসি মো. আফজাল হোসেন জানান, জিজ্ঞাসাবাদে বিপ্লব দাস পুলিশকে জানায় সেনসোডাইন কোম্পানির গৌরনদীর ডিলার তাকে পাইকারি বিক্রির উদ্দেশে পেস্টগুলো দিয়েছেন। সেখানে সেনসোডাইন প্যাকেটের মধ্যে কীভাবে সুপারডেন্ট টুথপেস্ট এলো তা সে জানে না।

ওসি মো. আফজাল হোসেন জানান, জরিমানার টাকা দিয়ে বিপ্লব দাস মুক্তি পেলেও তার কাছ থেকে ডিলারসহ কয়েকজনের নম্বর পাওয়া গেছে। নকল পণ্য ঠেকাতে তাদের সঙ্গে যোগাযোগ করা হবে। যদি এর সঙ্গে বড় কোনো চক্রও জড়িত থাকে তাদের আইনের আওতায় আনা হবে।

সাইফ আমীন/এমএএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]