থেমে থাকা ট্রাকে বাসের ধাক্কায় নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বাগেরহাট
প্রকাশিত: ১০:৫৭ এএম, ০৮ মার্চ ২০১৯

বাগেরহাট-খুলনা মহাসড়কের বাগেরহাট শহরতলীর খানজাহান (র.) মাজার মোড় এলাকায় রাস্তায় দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে পর্যটক বোঝাই একটি বাসের সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় আরও ৪ জনকে বাগেরহাট সদর ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার ভোরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ত্রিবেনী গ্রামের প্রয়াত মকবুল হোসেনের ছেলে মো. গরীব উল্লাহ (৪৮) ও একই গ্রামের আবুল কাসেম মালিথার ছেলে কিবরিয়া মালিথা (২২)। দুর্ঘটনার পর গড়াই পরিবহনের বাসটির চালক ও হেলপার পালিয়ে গেছেন।

বাসযাত্রী লাল্টু আহমেদ বলেন, ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ত্রিবেনীর শেখপাড়া থেকে আমরা প্রায় ৫৫ জন বাগেরহাটের খানজাহান (রহ.) মাজার ও ঐতিহাসিক ষাটগম্বুজ মসজিদ দেখতে বাসে করে রাতে রওনা হই। শুক্রবার সকালে বাগেরহাট খানজাহান (রহ.) মাজারের কাছে পৌঁছে আমাদের বাসটি রাস্তায় দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা দেয়। এতে আমাদের দুইজন যাত্রী নিহত হন।

বাগেরহাট ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক সরদার মাসুদুর রহমান জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই একজন নিহত হন। পাঁচজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বাগেরহাট ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কিন্তু খুলনা মেডিকেলে নেয়ার পর আহত যাত্রী কিবরিয়াকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

শওকত আলী বাবু/এফএ/এমএস