ডোবা থেকে পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০২:৩৮ পিএম, ১৩ মার্চ ২০১৯

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ডোবা থেকে এক পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই পুলিশ সদ্যসের নাম আমিনুল ইসলাম। তিনি ফুলবাড়ি থানায় কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, আমিনুল ইসলাম মঙ্গলবার রাত ৯টা পর্যন্ত থানায় ডিউটি করেন। এরপর তিনি ব্যক্তিগত কাজে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের বালারহাট বাজারে যান। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে একটি কালভার্টের পাশের ডোবা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

ওই কনেস্টবলের ব্যাচ নম্বর-৬৫৮৪০৭২১৮৯। তিনি জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার আক্কেলপুর গ্রামের মৃত কাজী জলিলুর রহমানের ছেলে। ১৯৮৪ সালে তিনি বাংলাদেশ পুলিশে যোগদান করেন এবং গত এক বছর থেকে তিনি ফুলবাড়ী থানায় কর্মরত ছিলেন।

ফুলবাড়ী থানা পুলিশের ওসি খন্দকার ফুয়াদ রুহানী চিকিৎসকের বরাত দিয়ে বলেন, হার্ট অ্যাটাকে ওই পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। মরদেহ কুড়িগ্রাম পুলিশ সুপারের মাধ্যমে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নাজমুল হোসেন/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।