জোর করে ব্যালটে সিল মারলেই গুলি : পুলিশ সুপার মাসুদ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৭:১৫ পিএম, ১৭ মার্চ ২০১৯

উপজেলা পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্র দখল করে কেউ গায়ের জোরে ব্যালটে হাত কিংবা সিল মারতে চাইলে সঙ্গে সঙ্গে গুলি করা হবে বলে জানিয়েছেন কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন।

তিনি বলেন, চকরিয়া উপজেলায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ হবে। কোনো ধরনের অনিয়ম হলে কাউকে ছাড় দেয়া হবে না। সুষ্ঠু, সুন্দর ও নিরাপদ পরিবেশে ভোটগ্রহণের জন্য পুরো চকরিয়া উপজেলাকে নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হয়েছে। দুর্বৃত্তরা শান্তিপূর্ণ পরিবেশ অশান্ত করে নির্বাচনে প্রভাব বিস্তার করতে চাইলে তাদের হাত গুঁড়িয়ে দেয়া হবে।

রোববার চকরিয়া থানা পুলিশের সম্মেলেন কক্ষে আইন-শৃঙ্খলা রক্ষার ডিউটিতে নিয়োজিত পুলিশ অফিসার ও ফোর্সদের জন্য অনুষ্ঠিত এক ব্রিফিংয়ে এসব কথা বলেন কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন। আগামীকাল সোমবার চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বলেন, সোমবারের নির্বাচন সর্বোচ্চ গ্রহণযোগ্য, অবাধ ও নিরপেক্ষ করার জন্য পুলিশ, বিজিবি, র্যাব ও সিভিল প্রশাসনসহ সমস্ত প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে। চকরিয়া উপজেলায় নিরাপত্তা ব্যবস্থায় কেউ বিঘ্ন ঘটাতে চাইলে দাঁতভাঙা জবাব দেয়ার হবে। সুষ্ঠু নির্বাচনের জন্য আমরা প্রস্তুত।

এ সময় উপস্থিত ছিলেন- রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ বশির আহমদ, চকরিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও চকরিয়া থানা পুলিশের ওসিসহ নির্বাচনী কাজে নিয়োজিত কর্মকর্তারা।

এএম/জেআইএম

আপনার মতামত লিখুন :