নৌকা নৌকা বলে মিছিল নিয়ে নির্বাচনী কার্যালয়ে হামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝালকাঠি
প্রকাশিত: ০৮:৩৫ এএম, ২২ মার্চ ২০১৯

ঝালকাঠি সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী (স্বতন্ত্র) সৈয়দ রাজ্জাক আলী সেলিমের আনারস প্রতীকের প্রধান নির্বাচনী কার্যালয়ে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা। এতে লাইলী বেগম (৪০) নামে অফিসের এক কর্মচারী, ম্যানেজার আব্দুস সালামসহ পাঁচজন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে শহরের টিঅ্যান্ডটি রোডস্থ নির্বাচনী কার্যালয়ে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে লাইলী বেগম গুরুতর হওয়ায় ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত আব্দুস সালামসহ অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এ

চেয়ারম্যান প্রার্থী (স্বতন্ত্র) সৈয়দ রাজ্জাক আলী সেলিমের পৌর সমন্বয়কারী ইদ্রিস মল্লিক জানান, বৃহস্পতিবার এশার নামাজের সময় শীতলা খোলা মোড় থেকে নৌকা নৌকা বলে মিছিল নিয়ে আনারস মার্কার টিঅ্যান্ডটি রোডের অফিসের দিকে আসে যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা। কিছু বুঝে ওঠার আগেই তারা বাঁশের লাঠি দিয়ে আঘাত করে গ্লাসের দরজা ভেঙে ভেতরে ঢুকে পড়ে। এরপর তারা তাণ্ডবলীলা চালায়। অফিসের সামনে থাকা ৪/৫টি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দিয়ে চলে যায়। এতে ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন তিনি।

ইদ্রিস মল্লিক আরও বলেন, সন্ধ্যার পর পুলিশের একটি দল এসে অফিস থেকে আটজন কর্মী সমর্থককে ধরে নিয়ে গেছে। আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা, সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপির এলাকায় উপস্থিত। তার উপস্থিতিতে এ ধরণের ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা জানাই।

চেয়ারম্যান প্রার্থী (স্বতন্ত্র) রাজ্জাক আলী সেলিম বলেন, আমার অফিসে নৌকার কিছু সমর্থক এসে হামলা, ভাঙচুর ও লোকজনকে মারধর করেছে। বিষয়টি জেলা প্রশাসক, পুলিশ সুপার, রিটার্নিং অফিসার, ইউএনওসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সদর থানা পুলিশের ওসি (তদন্ত) আবু তাহের মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। অভিযোগ পেলে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আতিকুর রহমান/আরএআর/এমএস

আপনার মতামত লিখুন :