ট্রাকচাপায় প্রাণ গেল শিশুর, বাবা-মা আহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ১১:৪৮ এএম, ১৯ এপ্রিল ২০১৯
প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় পণ্যবোঝাই ট্রাকচাপায় মো. হানিফ (৪) নামে এক শিশু নিহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সুলতানপুর ইউনিয়নের রাধিকা এলাকার কুমিল্লা-সিলেট আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু হানিফ জেলার নবীনগর উপজেলার বিটঘর ইউনিয়নের দরুইন গ্রামের মোরশেদ আলমের ছেলে। এ ঘটনায় অটোরিকশার আরও চার যাত্রী আহত হয়েছেন। এরা হলেন- নিহত হানিফের বাবা মোরশেদ আলম (৩০) ও মা নাজমা বেগম (২৫), মিলন মিয়া (২৮) এবং রাশেদা বেগম (৩৫)। তাদেরকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নারায়াণ চন্দ্র দাস দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, সকালে হানিফ তার বাবা-মায়ের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশায় করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরে আসছিল। পথিমধ্যে রাধিকা এলাকায় দ্রুতগতির একটি ট্রাক অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশার পাঁচ যাত্রী গুরুতর আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তবরত চিকিৎসক হানিফকে মৃত ঘোষণা করেন। ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে বলে জানান তিনি।

আজিুল সঞ্চয়/আরএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]