মাদক ব্যবসায়ীকে না পেয়ে ঘরের আসবাবপত্র পুড়িয়ে দিল পুলিশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৯:২৮ এএম, ২১ এপ্রিল ২০১৯

নারায়ণগঞ্জ শহরে মাদকবিরোধী সাঁড়াশি অভিযান চালিয়েছে পুলিশ। শনিবার তালিকাভুক্ত কয়েকজন চিহ্নিত মাদক বিক্রেতার বাড়ি বাড়ি গিয়ে তল্লাশি চালায় পুলিশ। ওই সময়ে দুইজন মাদক বিক্রেতাকে না পেয়ে পুলিশ তাদের ঘরের কয়েকটি আসবাবপত্র বাইরে এনে আগুনে পুড়িয়ে দেয়।

শনিবার বিকেলে শহরের নলুয়া এলাকায় নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলামের নেতৃত্বে শতাধিক পুলিশ সদস্য এ অভিযানে অংশ নেয়। অভিযানে শহরের নলুয়াপাড়া এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা বিটুর বাড়িতে অভিযান চালানো হয়। তবে তাকে বাসায় পাওয়া যায়নি। পরে শহরের মধ্য নলুয়াপাড়া এলাকার মাদক বিক্রেতা মিলন চৌধুরী ও রনি চৌধুরীর বাড়িতে অভিযান চালিয়ে তাদেরও না পেয়ে ঘরে থাকা আসববাপত্র বাইরে এনে পুড়িয়ে দেয়া হয়।

অপরদিকে মাদক বিরোধী এই অভিযানে সদ্য গ্রেফতার কাউন্সিলর ডিস বাবুর অন্যতম সহযোগী শীর্ষ মাদক ব্যবসায়ী জামাই মাসুদসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ইয়াবা ও হেরোইন উদ্ধার করা হয়েছে।

Narayanganj

গ্রেফতার জামাই মাসুদ শহরের নলুয়া পাড়া এলাকার মৃত সুলতানের ছেলে ও একই এলাকার রানা মিয়ার বাড়ির ভাড়াটিয়া। অন্যরা হলেন- পাইকপাড়া জল্লারপাড়া এলাকার নিজামউদ্দিনের ছেলে ও ডিস বাবুর অন্যতম সহযোগি মাদক ব্যবসায়ী মো. সজিব এবং দুই নং বাবুরাইল এলকার আলমাছের দুই ছেলে মো. আল রাজু (৪৯) ও আল রাহাত (৪৭)।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স নীতি অবলম্বন করছি।। শহরের কোনো মাদক ব্যবসায়ীদের ছাড় দেয়া হবে না। আমাদের পুলিশ সুপার সাহেবের নির্দেশে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। মাদক ব্যবসায়ী যত বড় প্রভাবশালীই হোক কোনো পাড় পাবে না।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জের শীর্ষ মাদক ব্যবসায়ী সালউদ্দিন বিটুর নলুয়ারোডের বাড়িতে অভিযান চালানো হয়। তবে তাকে পাওয়া যায়নি। এছাড়াও বেশ কয়েকজন শীর্ষ মাদক ব্যবসায়ীর বাড়ি ভেঙে গুঁড়িয়ে দেয়া হয়েছে। মাদকের টাকায় ভোগ বিলাস করা আসবাবপত্র পুড়িয়ে দেয়া হয়েছে।

শাহাদাত হোসেন/আরএআর/জেআইএম

আপনার মতামত লিখুন :