বেনাপোলে ভারতীয় থ্রি-পিস বোঝাই প্রাইভেটকারসহ গ্রেফতার ২

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বেনাপোল
প্রকাশিত: ০২:০৮ এএম, ১৩ মে ২০১৯

ভারত থেকে অবৈধভাবে আনা ১৯৫ পিস থ্রি-পিসসহ দুই চোরাচালানীকে প্রাইভেটকারসহ গ্রেফতার করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। রোববার (১২ মে) দুপুরে বেনাপোল সীমান্তের বড়আঁচড়া গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- ঢাকার নবাবগঞ্জ সুজাপুর এলাকার আক্তার হোসেনের ছেলে শাওন (৩৬) ও বেনাপোল পোর্ট থানার বড়আঁচড়া গ্রামের সলেমানের ছেলে হামিদ (৩১)।

পুলিশ জানিয়েছে গ্রেফতারকৃতদের থানায় এনে জিজ্ঞাসাবাদ করলে তারা চোরাচালানে জড়িত আরও সাত জনের নাম জানিয়েছে। তারা পলাতক আছেন। তাদের গ্রেফতারে অভিযান চলছে।

পলাতক আসামিরা হলেন- বেনাপোলের বড়আঁচড়া গ্রামের শিমুল (৩৬), গাতিপাড়া গ্রামের রেজাউল করিম (৪৮), একই গ্রামের আলিমুল (৩৮), শাহাজান (৪২), মিন্নু (৪৩), আব্দুল (৪৫) ও সালাম মাষ্টার (৪০)।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, ভারত থেকে অবৈধ পথে থ্রি-পিসের একটি চালান এনে ঢাকায় পাচারের উদ্দেশে বড়আঁচড়া শামু ফকিরের আস্তানার উত্তর পাশে পাকা রাস্তার উপর একটি প্রাইভেটকারে ভর্তি করা হচ্ছে।

তিনি আরও জানান, এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ১৯৫ পিস থ্রি-পিস ও একটি প্রাইভেটকারসহ (ঢাকা মেট্টো গ-১১-৯২২) শাওন ও হামিদকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে যশোর আদালতে পাঠানো হবে। আর পলাতক আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

জামাল হোসেন/এমএমজেড

 

আপনার মতামত লিখুন :