জাগো নিউজে সংবাদের পর ভর্তির টাকা পেল মেধাবী ফাহিমা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০১:১৫ এএম, ১৪ মে ২০১৯

অর্থ সংকটে কলেজে ভর্তি হওয়া নিয়ে আর অনিশ্চয়তা থাকল না মেধাবী ছাত্রী ফাহিমা আক্তারের। গত ৭ মে দেশের এক নম্বর অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে জিপিএ-৫ পেয়ে দুশ্চিন্তায় মেধাবী ছাত্রী ফাহিমা শিরোনামে সংবাদ প্রকাশ হওয়ার পর তার ভর্তির পুরো টাকা দিয়েছেন এক ব্যক্তি। পরিচয় গোপন রাখায় তার ছবি প্রকাশ করা সম্ভব হলো না।

নাম প্রকাশ না করার শর্তে ওই ব্যক্তি বলেন, একটি মেয়ে অর্থাভাবে কলেজে ভর্তি হতে পারবে না? জাগো নিউজে এমন সংবাদ দেখার পর মনের মধ্যে কেমন জানি লাগে। ফাহিমার ভর্তির টাকা আমি দেব। এছাড়া সামনে বড় কোনো খরচের প্রয়োজন হলে তাও দেব।

ফাহিমার খালাত ভাই মো. তরিকুল ইসলাম বলেন, জাগো নিউজে সংবাদ প্রকাশ হওয়ার পর বেশ কয়েকজন কল দিয়েছিল। সবাই বলছে পরে জানাবে। কিন্তু কেউ কোনো সহযোগিতা করেনি।

এদিকে অশ্রুসিক্ত নয়নে মেধাবী শিক্ষার্থী ফাহিমা আক্তার বলেন, আজ আমি দুশ্চিন্তা মুক্ত। জাগো নিউজের জন্য আজ কলেজে ভর্তি হওয়া সম্ভব হচ্ছে। জাগো নিউজের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরও বলেন, ভাই শুধু ভর্তির টাকাই না, সঙ্গে ঈদ খরচের কিছু নগদ অর্থও আমাকে প্রদান করেছেন ওই ব্যক্তি। ভবিষ্যতেও আমি যেন ভালো ফলাফল করতে পারি এ জন্য সকলের কাছে দোয়া চাই।

পটুয়াখালী সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ হাবিবুর রহমান বলেন, আজ মেধাবী শিক্ষার্থী ফাহিমা অনলাইনের মাধ্যমে আবেদন করেছে। তার পড়াশোনার সকল ধরনের দেখভাল আমরা করব এবং সে যেন উপবৃত্তি পেতে পারে সে ব্যবস্থাও করে দেব।

তিনি আরও বলেন, ফাহিমারও পড়াশোনার প্রতি আরও আগ্রহ বাড়াতে হবে এবং আমরা আশাকরি তিনি অতীতের ন্যায় ভবিষ্যতেও যেন এ ধারা অব্যাহত রাখতে পারে।

মহিব্বুল্লাহ্ চৌধুরী/বিএ

আপনার মতামত লিখুন :