জিৎকে প্রতি মাসে সহযোগিতা করবেন সুনামগঞ্জের ডিসি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৯:১৮ পিএম, ২৮ মে ২০১৯

সুজিত শর্মাকে আর্থিক সহায়তার পাশাপাশি যাতায়াত ব্যবস্থা ও কলেজের পাশে থাকার ব্যবস্থা করে দিয়েছেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসন কার্যালয়ে জেলা রাজস্ব বিষয়ক মাসিক সভায় শারীরিক প্রতিবন্ধী সুজিত শর্মাকে ১০ হাজার টাকা এবং শিক্ষাসহায়তা হিসেবে মাসিক ২ হাজার টাকা প্রদান করেন জেলা প্রশাসক।

এসময় উপস্থিত ছিলেন সুজিত শর্মার বাবা মনোরঞ্জ শর্মা, মা জয়ন্তী শর্মা, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ সফিউল আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট হারুন অর রশিদ, প্রদীপ সিংহ প্রমুখ।

জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, সুজিত শর্মাকে নিয়ে জাগো নিউজে সংবাদ প্রকাশের পর তার খোঁজ-খবর নেয়া হয়েছে। তার শিক্ষাসহায়তা বাবদ প্রতি মাসে দুই হাজার টাকা প্রদান করা হবে। পাশাপাশি তার যাতায়াতের জন্য একটি হুইল চেয়ার এবং কলেজের পাশে ছাত্রদের সঙ্গে থাকার ব্যবস্থা করা হয়েছে।

Sunamganj

সহায়তা পেয়ে সুজিত শর্মা জাগো নিউজকে ধন্যবাদ জানিয়ে বলেন, জাগো নিউজে সংবাদ প্রকাশের জন্য আমাকে সহায়তা প্রদান করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৬ মে রোববার দুপুরে ‘ব্যাংকার হতে চান জিৎ’ শিরোনামে জাগো নিউজে একটি সংবাদ প্রকাশ করা করা হয়। সুজিত সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ ইউনিয়নের আদুখালী গ্রামের প্রান্তিক কৃষকের সন্তান। ছোটবেলা থেকে তার ইচ্ছে কোনো এক বড় ব্যাংকে চাকরি করবে। কিন্তু পড়াশোনা ও পরিবারের অভাবে তার স্বপ্ন পূরণে হিমশিম খাচ্ছিল। তাকে নিয়ে সংবাদ প্রকাশের পর ওইদিন বিকেলেই জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ তাকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

মোসাইদ রাহাত/এমএএস/জেআইএম

আপনার মতামত লিখুন :