ভাইরাল হওয়া সেই মাসুদকে ঈদ উপহার দিয়েছে উপজেলা প্রশাসন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোণা
প্রকাশিত: ১১:৩৮ পিএম, ২৯ মে ২০১৯

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে কত টাকায় বিক্রি হলো মাসুদের রাজহাঁসটি! ও মাসুদের সেই রাজহাঁসটি বিক্রি হয়েছে, তবে পোশাক কেনা হয়নি শিরোনামে দুটি সংবাদ প্রকাশের পর ভাইরাল হওয়া শিশু মাসুদের ঈদের আনন্দ ভাগাভাগিতে এগিয়ে এসেছে কলমাকান্দা উপজেলা প্রশাসন।

বুধবার বিকেলে জেলা প্রশাসক মঈনুল ইসলামের নির্দেশে উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্বপ্রাপ্ত সহকারী কমিশনার ভূমি রুয়েল সি সাংমা উপ-সহকারী ভূমি কর্মকর্তার মাধ্যমে মাসুদ ও তার পরিবারকে উপজেলা ভূমি অফিস কার্যালয়ে নিয়ে এসে মাসুদকে এক সেট জামা-প্যান্ট, এক জোড়া জুতা, গেঞ্জি এবং মাকে একটি শাড়ি, নগদ দেড় হাজার টাকা প্রদান করেন।

মাসুদের সঙ্গে কিছুটা আনন্দঘন সময় কাটান উপজেলা নির্বাহী অফিসার। তিনি ভাইরাল হওয়া নিউজটি করার জন্য সাংবাদিকদের ভূয়সী প্রশংসা করেন।

উল্লেখ্য, কলমাকান্দা উপজেলার সন্ধ্যাহালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিশু মাসুদের ঈদের পোশাকের জন্য পাঁচশ টাকায় রাজহাঁস বিক্রির খবরটি ভাইরাল হয়।

জাগো নিউজে সংবাদটি প্রকাশের পর দেশের বিভিন্ন প্রান্ত থেকে লোকজন তাকে উপহার-সামগ্রী দেয়ার জন্য যোগাযোগ করছেন।

নেত্রকোণা জেলা প্রশাসক মঈনুল ইসলাম বলেন, সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হওয়ার পরই আমরা তাকে ও তার পরিবারের সদস্যদের ঈদ-সামগ্রী দেয়ার ব্যবস্থা করি।

মাসুদ সন্ধ্যাহালা গ্রামের দরিদ্র কৃষক আলফত আলীর ছেলে ও মঙ্গল আলীর নাতি।

কামাল হোসাইন/বিএ

আপনার মতামত লিখুন :