নবীনগর-চন্দ্রা মহাসড়কে ৩ কিলোমিটার যানজট

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০২:৪৮ পিএম, ৩১ মে ২০১৯

ঈদযাত্রা শুরুর প্রথম দিনে সাভারের নবীনগর-চন্দ্রা মহাসড়কের শ্রীপুর থেকে বাইপাইল পর্যন্ত ঢাকামুখী লেনে ৩ কিলোমিটার যানজট সৃষ্টি হয়েছে। তবে সড়কটিতে অতিরিক্ত গাড়ির চাপ লক্ষ্য করা গেলেও অন্য কোথাও যানজটের খবর পাওয়া যায়নি।

শুক্রবার সকাল থেকে দুপুর ২টা পর্যন্ত আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের শ্রীপুর থেকে বাইপাইল পর্যন্ত ঢাকামুখী ৩ কিলোমিটার এলাকায় থেমে থেমে যানজটের সৃষ্টি হয়। তবে ঢাকা-আরিচা মহাসড়ক ও টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে বলে জানা গেছে।

jamm2

পরিবহন শ্রমিক ও যাত্রীরা জানান, সকাল থেকেই শ্রীপুর এলাকায় যানজটের কারণে প্রায় ১ ঘণ্টা তীব্র গরমে ভোগান্তি পোহাচ্ছেন তারা। মূলত বাইপাইল ত্রিমোড় এলাকায় দীর্ঘ সিগন্যালের কারণেই এই যানজট সৃষ্টি হচ্ছে বলেও জানান তারা।

এ বিষয়ে কথা বলতে বাইপাইল এলাকায় দায়িত্বরত ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর মো. জাহাঙ্গীরকে একাধিকবার ফোন করলেও রিসিভ করেননি তিনি।

আল-মামুন/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।