রাস্তা সংস্কার করলেন ছাত্রলীগ নেতারা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৪:২৯ পিএম, ০৪ জুন ২০১৯

নওগাঁর রাণীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে রাণীনগর উচ্চ বালিকা বিদ্যালয়ের সামনে জলাবদ্ধতা ও বেহাল রাস্তার সংস্কারকাজ করা হয়েছে। মঙ্গলবার সকালে এ রাস্তার সংস্কারকাজ করা হয়।

স্থানীয় সূত্র জানায়, রাণীনগর-আবাদপুকুর মহাসড়কের রাণীনগর উচ্চ বালিকা বিদ্যালয়ের সামনে রাস্তা খানাখন্দে ভরা। একটু বৃষ্টি হলেই সেখানে জলাবদ্ধতার সৃষ্টি হয়। এতে করে যানবাহন চালক, যাত্রী, স্কুলের শিক্ষক-শিক্ষার্থীসহ সাধারণ মানুষের দুর্ভোগ পোহাতে হয়।

এ ভোগান্তির হাত থেকে রক্ষা করতে ও জনগণের সুবিধার্থে রাণীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ও নিজস্ব অর্থায়নে সেখানে ইট বিছিয়ে ও রাবিশ দিয়ে রাস্তাটি সংস্কার করা হয়। এতে করে ভোগান্তি থেকে রক্ষা পাবে যানবাহন চালক, যাত্রী, স্কুলের শিক্ষক-শিক্ষার্থীসহ সাধারণ মানুষ।

নিজের হাতে রাস্তার সংস্কারকাজ করেছেন রাণীনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ মামুন, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হাসান, রাণীনগর শের-এ বাংলা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম রাব্বি, সাধারণ সম্পাদক মাহাবুব আলম তুষারসহ উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ বিষয়ে রাণীনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ মামুন বলেন, সাধারণ মানুষের যাতায়াতের সুবিধার্থে এ উদ্যোগ নেয়া হয়েছে। ছাত্রলীগের নেতাকর্মীরা রাস্তাটি সংস্কার করে দিয়েছেন।

এএম/এমএস

আপনার মতামত লিখুন :