ঈদের ছুটিতে ঢাকা থেকে বাড়ির কাছাকাছি গিয়ে যুবকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৫:৪১ পিএম, ০৪ জুন ২০১৯

ঈদের ছুটিতে বাড়ি ফেরার পথে মাদারীপুরের শিবচরে মঙ্গলবার দুপুরে মাহিন্দ্রা-নসিমনের মুখোমুখি সংঘর্ষে চাঁন মিয়া (২২) নামে এক যুবক নিহত হয়েছেন।

পুলিশ ও স্বজনরা জানায়, ঢাকা থেকে চাঁন মিয়া কাঁঠালবাড়ী ঘাটে পৌঁছার পর সেখান মহেন্দ্রতে (লোকাল গাড়ি) করে গ্রামের উদ্দেশ্যে রওয়ানা দেয়। পথিমধ্যে দুপুরের দিকে শিবচর বাখরের কান্দি এলাকায় বিপরীত দিক থেকে আসা নসিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। তাৎক্ষণিক প্রত্যক্ষদর্শী ও পথচারীরা চাঁন মিয়াকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন।

Road-acci

এ ঘটনায় নিহতের ভাগিনা সাচ্চু মিয়া ও নাঈম হোসেন গুরুত্বর আহত হয়। এর মধ্যে গুরুতর আহত অবস্থায় নাঈম হোসেনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহত চাঁন মিয়া ফরিদপুরের মধুখালী উপজেলার শান্তিপুর গ্রামের মো. ছোরহাব মিয়ার ছেলে।

শিবচর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, চাঁন মিয়া কাঁঠালবাড়ী ঘাট থেকে মহেন্দ্রতে গ্রামের উদ্দেশ্যে রওয়ানা দেয়। পথিমধ্যে শিবচর বাখরের কান্দি এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা নসিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়ে চাঁন মিয়া মারা যান।

এ কে এম নাসিরুল হক/এমএএস/জেআইএম

আপনার মতামত লিখুন :