বিস্ফোরণের পর ঘটনাস্থলে মিলল আরও ২ বোমা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ১০:১৯ এএম, ১৩ জুন ২০১৯

মেহেরপুরের গাংনী উপজেলায় গভীর রাতে দুটি বোমা বিস্ফোরণের পর ঘটনাস্থল থেকে অবিষ্ফোরিত দুটি বোমা উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার আমতৈল মাধ্যমিক বিদ্যালয় থেকে এই বোমা উদ্ধার করা হয়।

জানা গেছে, আমতৈল মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে বুধবার (১২ জুন) দিবাগত রাতে পরপর দুটি বোমার বিস্ফোরণ ঘটে। বিকট শব্দে এলাকাবাসীর ঘুম ভেঙে যায়। খবর পেয়ে সকালে হেমায়েতপুর পুলিশ ক্যাম্পের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে। এ সময় বিদ্যালয় ভবনের বারান্দা থেকে অবিস্ফোরিত দুটি বোমা উদ্ধার করা হয়।

গাংনী হেমায়েতপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ এএসআই শাকিল বলেন, বোমা বিস্ফোরণের আলামত ও অবিস্ফোরিত দুটি বোমা উদ্ধার করা হয়েছে। তবে কী কারণে, কারা এই বিস্ফোরণ ঘটিয়েছে তা জানা সম্ভব হয়নি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

স্থানীয়রা জানায়, আমতলা গ্রামের পরেই চুয়াডাঙ্গার আলমডাঙ্গা ও কুষ্টিয়ার মিরপুর উপজেলার অবস্থান। তিন জেলার সীমান্তবর্তী এই এলাকায় এক সময় সন্ত্রাসীদের চরম দাপট ছিল। সে সকল সন্ত্রাসীরা এখন না থাকলেও তাদের অনুসারী অনেকে রয়ে গেছে, যারা এখন এলাকায় সক্রিয়। এদের দিকে নজর দিলেই বোমা বিস্ফোরণ ও বোমা রাখার হোতাদের বিষয় সন্ধান পাওয়া যেতে পারে বলে এলাকাবাসীর ধারণা।

আসিফ ইকবাল/এমএসএইচ/জেআইএম