ফতুল্লায় আগুন লেগে ৪ দোকান পুড়ে ছাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৪:৪০ এএম, ১৭ জুন ২০১৯

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় একটি মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনায় ৪টি দোকান ভস্মিভূত হয়েছে। রোববার (১৬ জুন) রাত পৌনে ১টার দিকে ফতুল্লা বাজার সংলগ্ন একটি মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বৈদ্যুতিক শর্ট সাকিট থেকে আগুনের সূত্রপাত বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

এলাকাবাসী জানায়, ফতুল্লার বাজারের পশ্চিম পাশের প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন একটি মার্কেটের কোনো একটি দোকান থেকে রাত আনুমানিক পৌনে ১টার দিকে আগুন লাগে। এরপর পাশের দোকানে আগুন ছড়িয়ে পড়ে।

southeast

এতে মিজানের মালিকানাধীন মুদি দোকান, সুজনের ফোন ফ্যাক্স মোবাইল এক্সেসরিজ দোকান, শরীফের কনফেকশনারি ও খোকন চন্দ্র শীলের সেলুন পুড়ে ছাই হয়ে যায়। পরে সংবাদ পেয়ে ফতুল্লার বিসিক ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে কী পরিমাণ ক্ষতি হয়েছে, তা তাৎক্ষনিকভাবে জানা যায়নি।

ফতুল্লার বিসিকের ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার রায়হান জানান, মার্কেটের দোকানগুলোর বৈদ্যুতিক তার খুব নিম্নমানের। এ কারণে চাপ নিতে না পারায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে মার্কেটের ৪টি দোকান পুড়ে যায়। অগ্নিকাণ্ডেরর সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে দুটি ইউনিট ১ ঘন্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

মো. শাহাদাত হোসেন/এমএসএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]