ইভটিজিংয়ের প্রতিবাদ করায় সাত নারীকে রক্তাক্ত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৫:৩৮ পিএম, ২৩ জুন ২০১৯

চাঁদপুরের হাজীগঞ্জে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মা-মেয়েসহ একই পরিবারের সাত নারীকে বেধড়ক মারধর করে রক্তাক্ত জখম করেছে বখাটেরা। শনিবার রাতে হাজীগঞ্জ পৌর এলাকার ৫নং ওয়ার্ড মাঝি বাড়িতে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন- হাজীগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ড এলাকার খোকনের স্ত্রী শামসুন্নাহার (৩৫), তাদের মেয়ে অনু (১৭), আলী আক্কাসের স্ত্রী রাবেয়া বেগম (২৮), তাদের দুই মেয়ে সুমাইয়া শিমু (২৫) ও রিমু (১৩) এবং হাজী আলী আরশাদের দুই মেয়ে আমেনা খাতুন (২২) ও জান্নাত (১৫)। আহতরা হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় শনিবার রাতেই আহত শামছুন্নাহার বাদী হয়ে ১২ বখাটে ও অজ্ঞাত ১০/১৫ জনের বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

জানা গেছে, শনিবার (২২ জুন) মাঝি বাড়ি সৌদি প্রবাসী খোকনের মেয়ে অনু, আলী আক্কাসের মেয়ে রিমু ও হাজী আলী আরশাদের মেয়ে জান্নাত সন্ধ্যায় প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে একই এলাকার ইব্রাহিম ও তুষার রাস্তা থেকে কাঁদা মাটি হাতে নিয়ে জান্নাতের শরীরে মেখে দেয়। এসময় অন্য বখাটেরা রেনু ও অনুর ওড়না টেনে ধরে।

এ ঘটনার প্রতিবাদ করায় তুষার ও ইব্রাহিমসহ ১৫-২০ জন বখাটে তাদের বাড়িতে হামলা চালিয়ে পরিবারের সাত নারীকে রক্তাক্ত জখম করে।

হাজীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। জড়িতদের শিগগিরই আইনের আওতায় আনা হবে।

এমবিআর/এমএস