দুই ঘণ্টার ব্যবধানে দুই বোনের মর্মান্তিক মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বাগেরহাট
প্রকাশিত: ০৪:৩৫ পিএম, ২৩ জুন ২০১৯
ফাইল ছবি

বাগেরহাটের শরণখোলায় দুই ঘণ্টার ব্যবধানে দুই বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার সকালে উপজেলার উত্তর কদমতলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- উত্তর কদমতলা গ্রামের জেলে আলম খানের মেয়ে মেঘনা (২০) ও তামান্না (১২)।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, মেঘনা তার স্বামী সেলিম তালুকদারের নির্যাতনে হাসপাতালে চিকিৎসা শেষে গতকাল শনিবার বাবার বাড়িতে আসেন। সেখানে রোববার ভোর ৬টায় তার মৃত্যু হয়। এ খবরে ওই বাড়িতে স্থানীয় লোকজন ভিড় জমালে ছোট মেয়ে ৬ষ্ঠ শ্রেণির মাদরাসাছাত্রী তামান্না (১২) বসতঘরের একটি কক্ষে বৈদ্যুতিক পাখার সংযোগ দিতে গিয়ে সকাল ৮টার দিকে বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাৎক্ষণিক তাকে শরণখোলা হাসপাতালে নিয়ে যায় প্রতিবেশীরা। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুই ঘণ্টার ব্যবধানে দুই বোনের মৃত্যুর ঘটনায় পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শরণখোলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল ইসলাম জানান, স্বামীর নির্যাতনে নিহত মেঘনার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই তামান্নাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

শওকত বাবু/আরএআর/এমএস

আপনার মতামত লিখুন :