মন চাইলেই যে কাউকে চড়-থাপ্পড় মারেন ছাত্রলীগের এ নেতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৯:৩৪ পিএম, ২৪ জুন ২০১৯

দিনাজপুর আদর্শ মহাবিদ্যালয়ের ছাত্রলীগের সাধারণ সম্পাদক অমিত হাসান অমির বিরুদ্ধে এক শিক্ষার্থীকে নির্যাতনের অভিযোগ উঠেছে।

সোমবার দিনাজপুর আদর্শ মহাবিদ্যালয়ের আল-আমিন নামে এক শিক্ষার্থী নির্যাতনের অভিযোগ এনে বিচার চেয়ে অধ্যক্ষের বরাবর আবেদন করেছেন। আল-আমিন অনার্স প্রথম বর্ষের ব্যবস্থাপনা বিভাগের ছাত্র।

লিখিত অভিযোগে জানা যায়, ছাত্রনেতা অমিত হাসান অমির দীর্ঘদিন থেকে অনার্স প্রথম বর্ষের ব্যবস্থাপনা বিভাগের ছাত্র আল-আমিনকে কোনো কারণ ছাড়াই হুমকি দিয়ে আসছিল। সোমবার দুপরে পরীক্ষা দিয়ে বের হলে কলেজ মাঠে ডেকে নিয়ে তাকে অহেতুক চড়-থাপ্পড় মারে। এতে এ বিদ্যালয়ে পড়ালেখায় তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। তিনি অধ্যক্ষকে লিখিত অভিযোগ দিয়েছেন।

এ ব্যাপারে জানতে চাইলে ছাত্র আল-আমিন জানান, বেশ কিছুদিন ধরে অমিত তাকে হুমকি দিচ্ছিল। সাধারণ শিক্ষার্থীদের বিনা কারণে মারধর করে ফোন কেড়ে নেয় অমিত। ছাত্র রাজনীতির ক্ষমতার কারণে তার ভয়ে কেউই অভিযোগ করে না। কে মেরেছে জানতে চাইলে আল-আমিন আরও জানায়, কলেজ মাঠে অমিত ও তার সঙ্গীরা তাকে বিনা কারণে চড়-থাপ্পড় মেরেছে। তাই তিনি অধ্যক্ষের কাছে এ নির্যাতনের সঠিক বিচার চেয়েছেন।

এ ব্যাপারে জানতে চাইলে আদর্শ মহাবিদ্যালয়ের ছাত্রলীগের সাধারণ সম্পাদক অমিত হাসান অমির বলেন, ‘আমি সেখানে ছিলাম, কিন্তু আমি মারিনি। তবে আল-আমিন বিভিন্ন সময় শিক্ষার্থীদের বিরক্ত করাসহ বিভিন্ন সমস্যা করে আসছিল।

আদর্শ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ রেদওয়ানুর রহমান অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযোগকারীর সঙ্গে কথা হয়েছে। তবে অভিযুক্তদের সঙ্গে এখন কথা হয়নি। মঙ্গলবার বিদ্যালয় চলাকালে তাদের বক্তব্য শুনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এমদাদুল হক মিলন/এমএএস/জেআইএম

আপনার মতামত লিখুন :