দ্বিতীয় স্ত্রীর হাতে স্বামী খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৫:৪১ পিএম, ২৭ জুন ২০১৯
প্রতীকী ছবি

সিরাজগঞ্জ পৌর এলাকায় পারিবারিক কলহের জেরে ইয়ামিন (৪৫) নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ উঠেছে তার দ্বিতীয় স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত সুবর্ণা খাতুনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

বুধবার রাতে পুলিশ সিরাজগঞ্জ পৌর এলাকার গোশালা থেকে ইয়ামিনের মরদেহ উদ্ধার করে বৃহস্পতিবার সকালে মর্গে প্রেরণ করেছে। নিহত ইয়ামিন পৌর এলাকার গয়লা মহল্লার মৃত মহির উদ্দিনের ছেলে।

নিহতের চাচা শহিদুর রহমান বলেন, ইয়ামিনের দুই স্ত্রী। প্রায় ১৫ বছর আগে বন্যা খাতুন নামে এক নারীকে বিয়ে করে ইয়ামিন। বিয়ের পর তাদের সংসার ভালোই চলছিল। প্রায় দুই বছর আগে গয়লা গ্রামের কাশেম আলীর মেয়ে সুবর্ণাকে ২য় বিয়ে করে গোশালায় ভাড়া বাড়িতে থাকতো ইয়ামিন ও সুবর্ণা। বিয়ের পর থেকে ২য় স্ত্রীর সঙ্গে পারিবারিক বিরোধ চলে আসছিল ইয়ামিনের।

এরই জেরে বুধবার রাতে সুবর্ণ তার লোকজন নিয়ে ইয়ামিনকে মারপিট করে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের ধরনার সঙ্গে ঝুলিয়ে হত্যা করে ঘটনাটি আত্মহত্যা বলে প্রচার চালায়। খবর পেয়ে নিহতের পরিবারের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পুলিশকে খবর দেয়। পুলিশ রাতেই নিহতের মরদেহ উদ্ধার করে এবং জিজ্ঞাসাবাদের জন্য তার দ্বিতীয় স্ত্রী সুবর্ণাকে আটক করে।

সিরাজগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, নিহতের পরিবারের দাবি ইয়ামিনকে হত্যা করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের দ্বিতীয় স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় আনা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

ইউসুফ দেওয়ান রাজু/আরএআর/এমকেএইচ

আপনার মতামত লিখুন :