চাঁদপুরের জেলা ও দায়রা জজের বাসায় চুরি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৯:১৬ পিএম, ০৭ জুলাই ২০১৯

চাঁদপুরের জেলা ও দায়রা জজ মো. জুলফিকার আলী খানের বাসভবনে চুরির ঘটনা ঘটেছে। রোববার ভোরে শহরের আব্দুল করিম পাটওয়ারী সড়কে অবস্থিত জেলা ও দায়রা জজের বাসভবনে এই ঘটনা ঘটে।

চোররা জেলা জজের শোবার ঘরের জানালা দিয়ে মশারি কেটে তার স্ত্রীর মোবাইল ফোন নিয়ে গেছে। একই সময় পাশের বাসা থেকে একটি মোবাইল ও ল্যাপটপ চুরি হয়েছে।

খবর পেয়ে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

চাঁদপুরের জেলা ও দায়রা জজ মো. জুলফিকার আলী খান জাগো নিউজকে বলেন, চোর চক্র যে ঘটনা ঘটিয়েছে, তার চাইতে বড় ধরনের দুর্ঘটনাও ঘটতে পারত। আল্লাহ রক্ষা করেছেন। কারণ জানালার ফাঁকে অস্ত্র দিয়ে হত্যার ঘটনাও ঘটানো সম্ভব। শুধু আমার স্ত্রীর মোবাইল চুরি হয়েছে। যদি আমার মোবাইল কিংবা অন্য জরুরি জিনিসপত্র চুরি হতো তাহলে বড় ধরনের সমস্যায় পড়তাম।

Chandpur-1

তিনি আরও বলেন, আমার বাসভবনের চারদিকে যে দেয়াল রয়েছে, তা খুবই নিচু। আমি বাসভবনসহ দেয়ালের সংস্কার কাজ করার জন্য প্লান পাস করিয়ে চাঁদপুর গণপূর্ত বিভাগকে একাধিকবার জানিয়েছি, কথা বলেছি। তারা এখন পর্যন্ত কোনো ধরনের ব্যবস্থা গ্রহণ করেনি। সিসিটিভি ক্যামেরার চাহিদা দেয়া হয়েছে, সেটাও করেনি গণপূর্ত বিভাগ।

অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান জাগো নিউজকে বলেন, ধারণা করা হচ্ছে, কোনো মাদকাসক্ত চোর কিংবা পেশাগত মোবাইল চোর এই ধরনের ঘটনা ঘটিয়েছে। কারণ তারা শুধু মোবাইলটিই চুরি করেছে। এই বিষয়ে খোঁজ খবর নিয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইকরাম চৌধুরী/এমবিআর/পিআর

আপনার মতামত লিখুন :