যশোরে জুয়েলার্সে চুরির পনের দিন পর ৪ চোর আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৪:০৫ পিএম, ১৩ জুলাই ২০১৯

যশোরে থানার পাশে প্রিয়াঙ্গন জুয়েলার্সে দিনে-দুপুরে দুঃসাহসিক চুরির ঘটনায় জড়িতদের আটক এবং চুরি যাওয়া স্বর্ণাংলকার ও নগদ টাকা উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ।

চাঞ্চল্যকর ওই ঘটনার দুই সপ্তাহ পর চট্টগ্রাম, কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়ায় অভিযান চালিয়ে আন্তঃজেলা চোরচক্রের ৪ সদস্যকে আটক ও মালামাল উদ্ধার করা হয়।

শনিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিং করে এ তথ্য জানান যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) গোলাম রব্বানী শেখ।

আটকরা হলেন রাঙ্গামাটির কাউখালি উপজেলার রাঙ্গীপাড়া গ্রামের আব্দুল আউয়ালের ছেলে আব্দুর রহিম বাদশা (২৬), ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কুটি গ্রামের মোশারফের ছেলে সোহেল ওরফে মোটা সোহেল (২৬), কুমিল্লার মুরাদনগর উপজেলার ইউসুফ নগর গ্রামের তারু মিয়ার ছেলে উজ্জ্বল (১৭) ও একই গ্রামের গিয়াসউদ্দিনের ছেলে সুমন (১৬)।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী শেখ জানান, গত ২৭ জুন শহরের কোতোয়ালি থানার পাশেই প্রিয়াঙ্গন জুয়েলার্সে দিনে-দুপুরে চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় দায়ের করা মামলার একদিন পর তদন্তভার গোয়েন্দা পুলিশে (ডিবি) হস্তান্তর করা হয়। ডিবি পুলিশের এসআই শামীম হোসেন তথ্যপ্রযুক্তির মাধ্যমে ঘটনার রহস্য উদ্ঘাটন ও জড়িতদের শনাক্ত করেন। এরপর ডিবি পুলিশের পরিদর্শক আল-মামুনের নেতৃত্বে চট্টগ্রাম, কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়ায় অভিযান চালিয়ে ওই চারজনকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে আটকরা চুরির বিষয়টি স্বীকার করেছে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, ২৭ জুন বিকেলে যশোর কোতোয়ালি থানার পাশের প্রিয়াঙ্গন জুলেয়ার্সের দুটি গেটের ৪টি তালা কেটে চোরেরা ৩৭ ভরি স্বর্ণ আর আড়াই লাখ টাকা নিয়ে যায়।

মিলন রহমান/এমবিআর/এমকেএইচ

আপনার মতামত লিখুন :