আগে যেতে চেয়ে পরপারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শেরপুর
প্রকাশিত: ০৪:২৭ পিএম, ১৩ জুলাই ২০১৯

শেরপুরে শ্রীবরদী উপজেলায় খালের পানিতে ডুবে এক ইটভাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার গেরামারা ফকিরেরভিটা খালে এ ঘটনা ঘটে। মৃত নূর ইসলাম (৩০) দক্ষিণ পোড়াগড় গ্রামের ফুল মাহমুদের ছেলে। তিনি এক সন্তানের জনক ছিলেন।

নূর ইসলামের সহকর্মী কুব্বাছ আলী বলেন, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে নূর ইসলাম গেরামারা এএসএম ইটভাটায় কাজ করতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। এ সময় সংক্ষিপ্ত পথে আগে যাওয়ার জন্য আমরা গেরামারা ফকিরেরভিটা খালে সাঁতার কেটে পার হতে গেলে নূর ইসলাম পানিতে ডুবে যান। আমি অনেক চেষ্টা করেও তাকে উদ্ধার করতে পারিনি। পরে ঘটনাটি আশপাশের লোকজনকে জানাই। সবাই মিলে খোঁজাখুঁজির একপর্যায়ে ঘটনাস্থল থেকে নূর ইসলামের মরদেহ উদ্ধার করা হয়।

শ্রীবরদী পৌরসভার নারী কাউন্সিলর রূপালী বেগম বলেন, নূর ইসলাম দীর্ঘদিন ধরে ওই ইটভাটায় কাজ করে সংসার চালাতেন। কিন্তু আজ খাল পাড়ি দিতে গিয়ে তার মৃত্যু হয়েছে। ঘটনাটি মর্মান্তিক।

শ্রীবরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সাঁতার কেটে খাল পাড়ি দিয়ে ইটভাটায় কাজে যাওয়ার পথে পানিতে ডুবে নূর ইসলামের মৃত্যু হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

হাকিম বাবুল/এএম/পিআর

আপনার মতামত লিখুন :