ঘুমের ওষুধ খাইয়ে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০৬:১৬ পিএম, ২০ জুলাই ২০১৯

সাভারে পারিবারিক কলহের জেরে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছেন স্ত্রী। এ ঘটনায় জড়িত স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার গভীর রাতে সাভার পৌর এলাকার ওয়াপদা রোডের মালঞ্চ আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতার গৃহবধূর (২৭) নাম জানায়নি পুলিশ। আহত স্বামী (৩৮) বরিশালের কোতোয়ালি থানার সদরপুর গ্রামের বাসিন্দা। তিনি সাভারের রাজ্জাক প্লাজায় মোবাইল সার্ভিসিংয়ের কাজ করেন।

আরও পড়ুন : বাসা ভাড়া নিয়ে দেহ ব্যবসা

পুলিশ জানায়, কয়েক দিন ধরে মোবাইল ফোনের একটি সিম হারানোকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলছিল। এরই জেরে বৃহস্পতিবার রাত ২টার দিকে খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে স্বামীকে অজ্ঞান করেন স্ত্রী। পরে ঘুমন্ত অবস্থায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দেন তিনি।

আরও পড়ুন : ধর্ষণের জরিমানা ১৪ হাজার, ৭ হাজার টাকা সালিশদারের পকেটে

এ সময় তাদের চার বছরের মেয়েকে ঘুমে রেখে কৌশলে বাসা থেকে পালিয়ে যান ওই গৃহবধূ। পরে স্বামীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। সেই সঙ্গে তাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন তারা।

এ ঘটনায় শনিবার ভুক্তভোগীর ভাই বাদী হয়ে সাভার থানায় মামলা করেছেন। মামলায় গৃহবধূকে আসামি করা হয়েছে। পরে ওই গৃহবধূকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন : টয়লেট থেকে অপহরণ করে পালাক্রমে ধর্ষণের পর হত্যা

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) শেখ তরিকুল ইসলাম বলেন, পারিবারিক কলহের জেরে বৃহস্পতিবার রাত ২টার দিকে সাভারের ওয়াপদা রোডের মালঞ্চ আবাসিক এলাকার একটি ভাড়া বাসায় ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে দেন স্ত্রী। গুরুতর অবস্থায় স্বামীকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। বর্তমানে সেখানে চিকিৎসাধীন ওই গৃহবধূর স্বামী। সেই সঙ্গে অভিযুক্ত গৃহবধূকে গ্রেফতার করা হয়েছে।

আল-মামুন/এএম/এমএস

আপনার মতামত লিখুন :