পঞ্চগড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই ছেলেসহ বাবার মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ১০:২৯ পিএম, ২০ জুলাই ২০১৯

পঞ্চগড়ে বিদ্যুৎস্পৃষ্টে দুই ছেলেসহ বাবার মৃত্যু হয়েছে। শনিবার রাত ৮টায় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের পানিমাছপুখরি এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- ওই এলাকার শহিদুল ইসলাম (৬০), তার বড় ছেলে নাজিরুল ইসলাম (৩০) এবং ছোট ছেলে আসাদুল ইসলাম (১৮)।

স্থানীয়রা জানায়, আজ সন্ধার পর বাড়ির পাশে মাছ ধরতে যান নাজিরুল ইসলাম। এ সময় পানির ওপর ছিড়ে পড়া বিদ্যুতের তারে বিদ্যুতায়িত পানির মধ্যে তার পা জড়িয়ে যায়। তাকে উদ্ধার করতে গিয়ে প্রথমে তার ছোট ভাই আসাদুল এবং পরে তাদের বাবা শহিদুল ইসলামও একইভাবে বিদ্যুতায়িত হয়ে পড়েন। স্থানীয়রা পল্লী বিদ্যুৎ অফিসে ফোন দিয়ে সংযোগ বন্ধ করেন। পরে তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়ার পথে বাবাসহ দুই ছেলের মৃত্যু হয়।

ঘটনার পর জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন ও পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী হাসপাতালে নিহতদের দেখতে যান। জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন তাৎক্ষণিক মরদেহ দাফনের জন্য নিহতদের পরিবারকে ৫০ হাজার টাকা সহায়তা দেন।

পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী বলেন, মাছ ধরতে গিয়ে একে একে তারা বিদ্যুতের তারের সাথে জড়িয়ে যায় বলে প্রাথমিকভাবে জানা গেছে। নিহতদের মরদেহ পরিবারের সদস্যদের হাতে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

সফিকুল আলম/এমএসএইচ

আপনার মতামত লিখুন :