মাইক্রোবাস কেড়ে নিল মোটরসাইকেল আরোহীর প্রাণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ১২:৩৫ পিএম, ২৮ জুলাই ২০১৯
প্রতীকী ছবি

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় হাবিবুর রহমান (২২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন মমতা আক্তার (২০) নামে এক নারী আরোহী। দুর্ঘটনার সময় তারা উত্তরা ইপিজেডে যাচ্ছিলেন।

পুলিশ জানিয়েছে রোববার সকালে নীলফামারী-সৈয়দপুর সড়কের ফুলতলা নামক স্থানে মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে হতাহতের এই ঘটনা ঘটে।

নিহত হাবিবুর রহমান নীলফামারী সদর উপজেলার চাওড়া বড়গাছা ইউনিয়নের কাঞ্চনপাড়া গ্রামের রশিদুল ইসলামের ছেলে। গুরুতর আহত মমতা আক্তার একই এলাকার মজিদুল ইসলামের কন্যা।

দুর্ঘটনার পর এলাকাবাসী ইপিজেড শ্রমিক মমতা আক্তারকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নীলফামারী হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

নীলফামারী সদর থানার এসআই সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও মাইক্রোবাসটিকে আটক করা হয়েছে। মাইক্রোবাসের চালক পালিয়ে গেছে।

তিনি আরও জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ নীলফামারী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছে হাবিবুরের পরিবার।

জাহেদুল ইসলাম/এমএমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।