বিদ্যালয়ে বসে ইয়াবা সেবন শিক্ষকের, ধরল পুলিশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৬:৩৭ পিএম, ০৮ আগস্ট ২০১৯

বরিশালের গৌরনদী উপজেলার কান্ডপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সৈয়দ রাশেদ ও তার সহযোগী সহিদুল ইসলামকে ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

গ্রেফতারকৃত সৈয়দ রাশেদ উপজেলার নলচিড়া ইউনিয়নের কান্ডপাশা গ্রামের সৈয়দ মোতাহার উদ্দিনের ছেলে এবং সহিদুল ইসলাম একই এলাকার মৃত ইয়াকুব আলী হাওলাদারের ছেলে।

সরিকল তদন্ত কেন্দ্রের এসআই মাসুদুর রহমান বলেন, বুধবার রাতে বিদ্যালয়ের পেছনে নির্জন স্থানে বসে শিক্ষক রাশেদ ও তার সহযোগী সহিদুল ইসলাম ইয়াবা সেবন করছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় শিক্ষক রাশেদ ও তার সহযোগী সহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়।

পরে সহিদুল ইসলামের কাছ থেকে তিন পিস ইয়াবা উদ্ধার করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে শিক্ষক রাশেদ জানান ওই ইয়াবা সেবনের জন্য মাহিলাড়া কেফায়েত নগর এলাকার বাসিন্দা বাজারের মোটর মেকানিক সঞ্জয়ের কাছ থেকে কিনেছেন। এরপর বিদ্যালয়ের পাশে বসে তা সেবন করছিলেন তিনি।

গৌরনদী মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. মাহাবুবুর রহমান বলেন, এ ঘটনায় এসআই মো. মাসুদুর রহমান বাদী হয়ে সৈয়দ রাশেদ ও সহিদুল ইসলামকে আসামি করে বৃহস্পতিবার সকালে গৌরনদী মডেল থানায় মামলা করেছেন। বিকেলে গ্রেফতারকৃত দুই আসামিকে আদালতের মাধ্যমে বরিশাল করাগারে পাঠানো হয়েছে।

সাইফ আমীন/এএম/পিআর