বাড়িতে বসেও রক্ষা পেলেন না মাদরাসা শিক্ষক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৭:০২ পিএম, ১৮ আগস্ট ২০১৯

রংপুরের কাউনিয়ায় জাকির হোসেন সরকার ওরফে বুলেট (৪১) নামে এক মাদরাসা শিক্ষককে ইয়াবাসহ আটক করেছে পুলিশ। শনিবার রাত ২টার দিকে উপজেলার বিশ্বনাথ গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

তিনি ওই গ্রামের মৃত আব্দুর জব্বার ও নিলমা খরিদা সদরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহানারা বেগম দম্পতির ছেলে। আটক জাকির হোসেন বুলেট টেপামধুপুর আউয়ালিয়া ফাজিল ডিগ্রি মাদরাসার ইংরেজি বিষয়ের প্রভাষক।

কাউনিয়া থানা পুলিশের এসআই আতিকুর রহমান জানান, ওই মাদরাসা শিক্ষক নিজ বাড়িতে মাদকসেবীদের নিয়ে ইয়াবা সেবন করছেন এমন তথ্যের ভিত্তিতে কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাকে ইয়াবা সেবনরত অবস্থায় আটক করা হয়। এসময় তার কাছ থেকে দুই পিস ইয়াবা ও সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়।

কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম বলেন, আটক মাদরাসা শিক্ষকের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে রোববার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়।

এ বিষয়ে টেপামধুপুর আউয়ালিয়া ফাজিল ডিগ্রি মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি রংপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সৈয়দ এনামুল কবীর বলেন, মাদরাসা প্রধানের সঙ্গে কথা বলে ওই শিক্ষককে সাময়িক বরখাস্তসহ তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

জিতু কবীর/এমএএস/পিআর