জামালপুরে ডেঙ্গু কেড়ে নিল ২ জনের প্রাণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ১০:৫১ পিএম, ১৮ আগস্ট ২০১৯

জামালপুরে ডেঙ্গু জ্বরে দুই জনের মৃত্যু হয়েছে। রোববার দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও দেওয়ানগঞ্জের চুনিয়াপাড়া গ্রামে তাদের মৃত্যু হয়। তবে তাদের মৃত্যু ডেঙ্গু জ্বরে হয়েছে কিনা, তা নিশ্চিত করতে পারেনি স্বাস্থ্য বিভাগ।

তারা দুজন হলেন- জামালপুর শহরের চন্দ্রা এলাকার ইকবাল হোসেনের ছেলে হামিদুল ইসলাম রাজু ও দেওয়ানগঞ্জের চিকাজানি ইউনিয়নের চুনিয়াপাড়া গ্রামের মাজেদুল ইসলামের স্ত্রী বৃষ্টি বেগম।

রাজুর খালাতো ভাই সাইফুল ইসলাম জানান, জ্বরে আক্রান্ত হলে শনিবার জামালপুরের একটি বেসরকারি ক্লিনিকে রাজুর রক্ত পরীক্ষা করা হয়। পরে তার শরীরে ডেঙ্গু ধরা পড়ে। উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে, সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুরে তার মৃত্যু হয়। রাতে তার মরদেহ জামালপুরে আনা হয়।

বৃষ্টি বেগমের পিতা দুলাল জানান, ঢাকায় ডেঙ্গুতে আক্রান্ত হয় বৃষ্টি। গত ১০ আগস্ট তাকে দেওয়ানগঞ্জ হাসপাতালে ভর্তি হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়। সেখান থেকে ঈদের আগে বৃষ্টিকে দেওয়ানগঞ্জে নিয়ে আসলে রোববার দুপুরে নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

জামালপুরের সিভিল সার্জন ডা. গৌতম রায় জানান, দেওয়ানগঞ্জের ওই গৃহবধূ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে সুস্থ হয়ে ফিরেছে কিনা তা নিশ্চিত হতে পারিনি। মৃত্যুর সময় কোনো হাসপাতালে চিকিৎসাধীন না থাকায় ওই গৃহবধূর মৃত্যুর সঠিক কারণ বলা যাচ্ছে না। এছাড়া শহরের চন্দ্রা এলাকার হামিদুল ইসলাম রাজুর ডেঙ্গু আক্রান্ত হয়ে মৃত্যুর বিষয়ে তিনি অবগত নন বলে জানান।

আসমাউল আসিফ/এমএসএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]