ছেলের ছুরিকাঘাতে সৎ মায়ের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ১১:০৫ পিএম, ২৩ আগস্ট ২০১৯

ময়মনসিংহের নান্দাইলে ছেলের ছুরিকাঘাতে সৎ মায়ের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার খারুয়া ইউনিয়নের হালিউড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত মুক্তা বেগম (৩৫) ওই গ্রামের আব্দুল হালিমের দ্বিতীয় স্ত্রী।

পুলিশ জানিয়েছে, উপজেলার খারুয়া ইউনিয়নের হালিউড়া গ্রামে পারিবারিক বিভিন্ন সমস্যা নিয়ে বেশ কিছুদিন ধরে আব্দুল হালিমের পরিবারে বিরোধ চলছিল। শুক্রবার বিকেলে তার ছেলে জীবনের সঙ্গে সৎ মা মুক্তার কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে সৎ মাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় জীবন। পরে স্থানীয়রা আহতাবস্থায় মুক্তাকে উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যান তিনি।
স্থানীয়রা জানান, প্রথম স্ত্রী ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যাওয়ার পর মুক্তা বেগমকে বিয়ে করেন হালিম। মুক্তা উপজাতি ছিলেন, ধর্মান্তরিত হয়ে হালিমের সঙ্গে বিয়ে হয় তার।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আহম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এছাড়া নিহতের স্বামী হালিমকে আটক করা হয়েছে। তবে ঘাতক জীবন পলাতক রয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

রকিবুল হাসান রুবেল/এমএমজেড

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]