ইমামের কাছে তওবা করে মাদক ব্যবসা ছাড়লেন যুবক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৯:৫৪ এএম, ২৫ আগস্ট ২০১৯

 

চাঁদপুরের হাজীগঞ্জ থানার ওসি আলমগীর হোসেন রনির বয়ান শুনে তওবা করে আত্মসমর্পণ করেছেন এক মাদক কারবারি। মামুন নামে ওই মাদক কারবারি স্থানীয় মসজিদের ইমামের কাছে তওবা করে মাদক কারবার ছাড়ার ঘোষণা দেন।

শনিবার দুপুরে পৌরসভার টোরাগড় মিজি বাড়ি জামে মসজিদে নামাজের আগে মাদক, বাল্যবিয়ে, জঙ্গিবাদবিরোধী আলোচনার পর মুসল্লিদের সামনে ক্ষমা চেয়ে মাদক কারবার ছেড়ে দেয়ার প্রতিশ্রুতি দেন মামুন। তিনি হাজীগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ড টোড়াগড় গ্রামের মিজি বাড়ির বিল্লাল মিজির ছেলে।

হাজীগঞ্জ থানার ওসি আলমগীর হোসেন রনি বলেন, মাদক ব্যবসায়ী মামুন মিজি মসজিদে নামাজ পড়তে আসা সকল মুসল্লির কাছে নিজের ভুল স্বীকার করে ক্ষমা চান। মুসল্লিদের উপস্থিতে ইমাম সাহেবের মাধ্যমে তওবা করে মাদক ব্যবসা করবেন না বলে ঘোষণা দেন।

হাজীগঞ্জ থানায় যোগদানের পর থেকে প্রতি সপ্তাহে মাদক, বাল্যবিয়ে, ইভটিজিং, জঙ্গিবাদসহ বিভিন্ন অপরাধ প্রতিরোধে মসজিদে মসজিদে সচেতনতামূলক সভা করে আসছেন ওসি আলমগীর হোসেন রনি।

এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।