যশোরে ডেঙ্গুতে বৃদ্ধের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৮:২২ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০১৯
ফাইল ছবি

যশোরে ডেঙ্গু আক্রান্ত শাহাজাহান আলী বিশ্বাস (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে শহরের কুইন্স হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি বাঘারপাড়া উপজেলার ভাঙ্গুড়া গ্রামের হাজের আলীর ছেলে। ডেঙ্গু জ্বরে আক্রান্ত হলেও তিনি কিডনিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন।

সন্ধ্যায় যশোরের সিভিল সার্জন দিলীপ কুমার রায় বলেন, সকালে ডেঙ্গু আক্রান্ত শাহাজাহান আলীর মৃত্যু হয়েছে। এছাড়াও তিনি কিডনিসহ অন্যান্য রোগে ভুগছিলেন। এ পর্যন্ত যশোরে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো তিনজন।

যশোর জেনারেল হাসপাতালের ডা. ওবাইদুল কাদের উজ্জ্বল জানান, গত ৩০ আগস্ট ওই রোগী জেনারেল হাসপাতালে ভর্তি হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় রেফার্ড করা হয়। সোমবার স্বজনরা তাকে বেসরকারি কুইন্স হসপিটালে ভর্তি করেন। রাত সাড়ে ১০টার দিকে সেখানেও আমি দেখেছি। সকালে তিনি মারা গেছেন।

জানা যায়, ৩ সেপ্টেম্বর পর্যন্ত যশোরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো তিনজন। এর আগে গত ২৭ আগস্ট রেবেকা খাতুন ওরফে রেশমা (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়। তিনি মণিরামপুর উপজেলার রাজবাড়িয়া গ্রামের সেকেন্দারের স্ত্রী। ২১ আগস্ট ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ডেঙ্গু রোগী যশোরের মণিরামপুরের আঝুটা গ্রামের শ্রমিক আবদুল গফফার (৫২) মারা যান।

মিলন রহমান/এমএএস/এমএস