সাভারে ডেঙ্গুতে মৃতের সংখ্যা বেড়ে ৭

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০১:৫১ পিএম, ১২ সেপ্টেম্বর ২০১৯
ফাইল ছবি

সাভারে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে আবির হোসেন (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ নিয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ সাভারে মোট সাতজন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেলেন।

স্বজনরা জানিয়েছেন ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১১ সেপ্টেম্বর) রাতে আবির হোসেন মারা গেছেন। তিনি সাভারের বনগাঁও এলাকার ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের ছেলে।

বাবা আব্দুল্লাহ আল মামুন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, আইন বিষয়ে উচ্চতর ডিগ্রি নেয়ার জন্য আবির হোসেন লন্ডনে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। হঠাৎ করেই গত দু'সপ্তাহ আগে সে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়। প্রথমে তাকে রাজধানীর কল্যাণপুরের ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে অবস্থার অবনতি হলে পরে তাকে ধানমন্ডি জেনারেল ও কিডনি হাসপাতালে স্থানান্তর করা হয়। সর্বশেষ গত মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত নয়টার দিকে তার মৃত্যু হয়।

আল-মামুন/এমএমজেড/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]gmail.com