ত্রিমুখী ‘বন্দুকযুদ্ধে’ যুবকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০৯:২০ এএম, ১৩ সেপ্টেম্বর ২০১৯
ফাইল ছবি

কুষ্টিয়ায় পুলিশ ও দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে ত্রিমুখী ‘বন্দুকযুদ্ধে’ সুজন মালিথা (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি তিনি একজন শীর্ষ মাদক ব্যবসায়ী।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টায় সদর উপজেলার মোল্লাতেঘরিয়া ক্যানালপাড়ায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। এ ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, রাতে গোপন সূত্রে জানতে পারি মোল্লাতেঘরিয়া ক্যানালপাড়া এলাকায় দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে ‘বন্দুকযুদ্ধ’ চলছে। সেই খবরে পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে গেলে মাদক ব্যবসায়ীরা তাদেরকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। তখন আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। প্রায় আধঘণ্টা ধরে বন্দুকযুদ্ধ চলার একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকা এক যুবককে পুলিশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, পরে স্থানীয়দের সহায়তায় জানতে পারি নিহত যুবক শীর্ষ মাদক ব্যবসায়ী সুজন মালিথা। সদর উপজেলার টাকিমারা গ্রামের ইসমাইল মালিথার ছেলে। তার বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় মাদকসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, ৫০ বোতল ফেন্সিডিল ও ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

আল মামুন সাগর/এমএমজেড/এমএস