চকলেটের প্রলোভনে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৪:৫৮ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০১৯

চকলেটের প্রলোভন দেখিয়ে টাঙ্গাইলে তৃতীয় শ্রেণির (৯) এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের মালতি গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই অভিযুক্ত ধর্ষক শহিদুল ইসলামকে (৫২) গ্রেফতার করেছে পুলিশ। সে একই গ্রামের মৃত ইউনিস আলীর ছেলে। শুক্রবার সকালে এ ঘটনায় ওই শিশুর মা বাদী হয়ে থানায় মামলা করেছেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, ওই ছাত্রী সন্ধ্যায় বাড়িতে খেলছিল। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে প্রতিবেশী শহিদুল ইসলাম তাকে চকলেটের প্রলোভন দেখিয়ে বাড়ির পাশের জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। তখন মেয়েটির চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। পরে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

মেয়েটির মা ও মামলার বাদী কান্নাজড়িত কণ্ঠে বলেন, বাবা হারানো আমার ছোট্ট মেয়েটিকে শহিদুল এই অবস্থা করেছে, আমি তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

বিষয়টি নিশ্চিত করে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন জানান, অভিযুক্ত শহিদুল ইসলামকে রাতেই গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সকালে শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। পরে গ্রেফতারকৃতকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

আরিফ উর রহমান টগর/এমএমজেড/পিআর