পিরোজপুরের অপহৃত ব্যবসায়ী চট্টগ্রামে উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৫:২৪ পিএম, ১৮ অক্টোবর ২০১৯

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা থেকে অপহৃত ব্যবসায়ী হারুন গাজীকে (৫৫) একদিন পর শুক্রবার সকালে চট্টগ্রামের পাহাড়তলী এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার পত্তাশি ইউনিয়নের গাবগাছিয়া গ্রামের মৃত মুজিবর রহমান গাজীর ছেলে। ইন্দুরকানী বাজারের জ্বালানি তেলের ব্যবসা করেন।

পরিবারিক সূত্রে জানা গেছে, হারুন গাজী বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে হাঁটতে বের হয়ে আর ফিরে আসেননি। দুপুরে তার মোবাইল থেকে স্ত্রীকে ফোন করে মুক্তিপণ দাবি করা হয়। এ ঘটনায় বিকেলে ছেলে কুদ্দুস গাজী এ বিষয়ে ইন্দুরকানী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এরপর তাকে শুক্রবার চট্টগ্রামের পাহাড়তলী এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান অপহৃত ব্যবসায়ী হারুন গাজীকে উদ্ধারের খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, ওই ব্যবসায়ীর ব্যবহৃত মোবাইল ফোন ট্রাকিং করে তার অবস্থান চট্টগ্রামের পাহাড়তলীতে নিশ্চিত হয়ে সেখানকার পুলিশকে বিষয়টি জানানো হয়। পরে শুক্রবার পাহাড়তলী থানা পুলিশ তাকে অলংকার বাসস্ট্যান্ড এলাকা থেকে উদ্ধার করে।

তিনি আরও জানান, বর্তমানে পাহাড়তলী থানা থেকে তাকে ইন্দুরকানীতে আনার প্রক্রিয়া চলছে। এখানে (ইন্দুরকানী) আনার পর তার অপহরণের বিষয়টি বিস্তারিত জানা যাবে।

মাহামুদুর রহমান মাসুদ/এমএমজেড/পিআর