ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই করতে গিয়ে তিন যুবক ধরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০২:৩৭ পিএম, ১০ নভেম্বর ২০১৯

নওগাঁয় গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে ছিনতাইয়ের সময় তিন যুবককে আটক করেছে ধামইরহাট থানার পুলিশ। রোববার সকাল ৬টার দিকে ধামইরহাট উপজেলার বড়থা বাজারের পাশ থেকে তাদের আটক করা হয়। এরা হলেন- উপজেলার ফজলুর রহমানের ছেলে এখলাস হোসেন সম্রাট (২০), পত্নীতলা উপজেলার চকজয়রাম গ্রামের শাহিদ শেখের ছেলে নাহিদ হোসেন (২৫) ও বাবনাবাজ গ্রামের গৌরচন্দ্র মন্ডলের ছেলে বিকাশ চন্দ্র মন্ডল (৩৪)।

স্থানীয়রা জানান, এলাকার দুই সবজি ব্যবসায়ী সকালে সবজি কেনার উদ্দেশ্যে বদলগাছী উপজেলার দিকে রওয়ানা দেন। পথে বড়থা বাজারের পাশে একটি মোটরসাইকেলে থাকা তিন যুবক নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে তাদের কাছে যা কিছু আছে সব দিতে বলে। এতে সন্দেহ হলে দুই ব্যবসায়ী চিৎকার শুরু করেন। এ সময় স্থানীয়দের সহযোগিতায় নাহিদ হোসেন ও বিকাশ চন্দ্রকে আটক করা হয়। তবে সম্রাট পালিয়ে যান। পরে থানা পুলিশের সহযোগিতায় তাকে আটক করা হয়।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, স্থানীয়রা ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের সময় তিনজনকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছেন। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পরে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়।

আব্বাস আলী/এমএমজেড/এমএস