অফিসে বসেই ইয়াবা খান সরকারি কর্মকর্তা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৮:২৯ পিএম, ১৪ নভেম্বর ২০১৯

ময়মনসিংহের ফুলপুর উপজেলার ভূমি অফিসের প্রধান সহকারী কাম হিসাবরক্ষক সমীর কুমার চক্রবর্তী তার অফিসের চেয়ারে বসেছিলেন। ওই সময় তার সহকারীরা ইয়াবা নিয়ে আসেন।

এরপর অফিসের চেয়ারে বসেই সেই ইয়াবা সেবন করেন সমীর কুমার চক্রবর্তী। তার ইয়াবা সেবনের ১৫ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) ফেসবুকে ভিডিওটি ছড়িয়ে পড়লে তা নিয়ে ব্যাপক সমালোচনার ঝড় ওঠে। বিষয়টি নিয়ে বিব্রত উপজেলা ভূমি অফিসের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা।

ভিডিওতে দেখা যায়, অফিসের চেয়ারে বসে আছেন সমীর কুমার চক্রবর্তী। এ সময় তার সহকারীরা ইয়াবা নিয়ে আসেন। ওসব ইয়াবা অফিসে বসে সেবন করেন তিনি। দীর্ঘদিন ধরে তার বিরুদ্ধে ইয়াবা সেবনসহ বিভিন্ন দুর্নীতির কথা সেবাপ্রার্থীদের মুখে শোনা যাচ্ছিল। অবশেষে ভিডিওটির মাধ্যমে তা প্রমাণিত হলো।

গতকাল বুধবার (১৩ নভেম্বর) তার কার্যালয়ে ময়মনসিংহ দুর্নীতি দমন কমিশনারের উপসহকারী পরিচালক সাধন চন্দ্র সুত্রধরসহ কয়েকজন কর্মকর্তা অভিযান চালিয়ে নানা ধরনের অভিযোগের সত্যতা পান।

এ বিষয়ে কথা বলতে অভিযুক্ত সমীর কুমার চক্রবর্তীর মোবাইলে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ শের মাহবুব মুরাদ বলেন, ইয়াবা সেবনের ভিডিওটি আমরা হাতে পেয়েছি। তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএম/এমকেএইচ