জমি নিয়ে বিরোধে প্রাণ গেল বৃদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শেরপুর
প্রকাশিত: ০৪:০২ পিএম, ২২ নভেম্বর ২০১৯
ফাইল ছবি

শেরপুরে জমি-সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলা ও পিটুনিতে জয়নব বেগম (৭০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২১ নভেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে সদর উপজেলার রৌহা গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় তিনি বিরোধপূর্ণ জমিতে নির্মিত ঘরে ঘুমিয়ে ছিলেন। তিনি ওই গ্রামের লেবু মিয়ার স্ত্রী।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শুক্রবার (২২ নভেম্বর) দুপুরে জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, প্রতিবেশী মোখলেছুর রহমানের সঙ্গে একখণ্ড জমি নিয়ে জয়নব বেগমের পরিবারের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ওই বিরোধপূর্ণ জমিতে সম্প্রতি ঘর উঠিয়ে জয়নব বেগমের পরিবার অবস্থান নেয়ায় কয়েকদিন আগে দু’পক্ষের মধ্যে মারামারি হয়। এ ঘটনায় মোখলেছুর রহমানের পক্ষে থানায় একটি মামলা হয়। সেই মামলায় বৃহস্পতিবার রাত ১২টার দিকে দুই ছেলেকে সদর থানা পুলিশ আটকের পর রাত আড়াইটার দিকে জয়নব বেগমের ওপর হামলা হয়। এ সময় প্রতিপক্ষের পিটুনিতে মারা যান তিনি।

ওসি মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন নিহতের দুই ছেলেকে গ্রেফতারের সত্যতা স্বীকার করে বলেন, আগের একটি মারামারির মামলায় জয়নব বেগমের দুই ছেলেকে আটক করা হয়েছে। জমিজমা নিয়ে দুইপক্ষের মধ্যে বিরোধ রয়েছে।

হাকিম বাবুল/এমএমজেড/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]