স্বাধীনতার ইতিহাস বিকৃত করেছে জিয়া পরিবার : এমপি শাওন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভোলা
প্রকাশিত: ০৪:৫৬ পিএম, ০৪ ডিসেম্বর ২০১৯
তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন এমপি শাওন

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যার পর জিয়াউর রহমান ও খালেদা জিয়া স্বাধীনতার ইতিহাসকে বিকৃত করেছেন। খালেদা জিয়া রাজাকারদের গাড়িতে পতাকা তুলে দিয়েছিলেন। দেশের জন্য যারা জীবন বাজি রেখে যুদ্ধ করেছিলেন একসময় তারা মুক্তিযোদ্ধা সার্টিফিকেট নিতে ভয় পেতেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ২১ বছর পর ক্ষমতায় এসে মুক্তিযোদ্ধাদের সম্মান ফিরিয়ে দিয়েছেন। শেখ হাসিনার নেতৃত্বে দেশে আজ ব্যাপক উন্নয়ন হচ্ছে।

বুধবার (০৪ ডিসেম্বর) সকালে ভোলার তজুমদ্দিন উপজেলার হোসনেয়ারা চৌধুরী মহিলা কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীরের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন-ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ।

এতে আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু এবং জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

এরপর ফখরুল আলম জাহাঙ্গীরকে সভাপতি ও ফজলুল হক দেওয়ানকে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এর আগে জাতীয় সংগীত ও পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

জুয়েল সাহা বিকাশ/এএম/এমএস