হাজী দানেশের মেয়ে সুলতানা রেজওয়ান আর নেই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: ০৩:১৪ পিএম, ২৫ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ০৩:৫০ পিএম, ২৫ ডিসেম্বর ২০১৯
সুলতানা রেজওয়ান চৌধুরী

তেভাগা আন্দোলনের নেতা হাজী মোহাম্মদ দানেশের মেয়ে জাতীয় পার্টির সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) সুলতানা রেজওয়ান চৌধুরী আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (২৫ ডিসেম্বর) সকাল ৯টার দিকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিসসহ নানা রোগে ভুগছিলেন। তিনি দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। তার বড় ছেলে সুলতানুল ফেরদৌস নম্র ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। বর্তমানে তিনি জেলা বিএনপির সহ-সভাপতি।

সুলতানা রেজওয়ান চৌধুরীর স্বামী প্রয়াত রেজওয়ানুল হক ইদু চৌধুরী ঠাকুরগাঁও-১ আসনের সাবেক সংসদ সদস্য ও সমাজকল্যাণমন্ত্রী ছিলেন। নিজ জেলায় তিনি ইদু চৌধুরী হিসেবে ব্যাপক পরিচিত।

আগামীকাল বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) সকাল ১০টায় ঠাকুরগাঁও সদর উপজেলার শবদলহাট গ্রামের পারিবারিক গোরস্তানে সুলতানা রেজওয়ান চৌধুরীকে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

তার মৃত্যুতে জেলা আওয়ামী লীগের সভাপতি সাদেক কুরাইশী, সাধারণ সম্পাদক প্রদ্বীপ কুমার, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক ফয়সল আমিন, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রেজাউর রাজি চৌধুরী স্বপন, প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু গভীর শোক প্রকাশ করেছেন। তারা শোকসন্তপ্ত পরিবারে সমবেদনা জানান।

আরএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]