বেপরোয়া গতিতে পাহাড়ের ১০০ ফুট গভীর খাদে পিকআপ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বান্দরবান
প্রকাশিত: ১০:০০ পিএম, ১৪ জানুয়ারি ২০২০

বান্দরবানের লামা উপজেলায় একটি পিকআপ পাহাড়ের ১০০ ফুট গভীর খাদে পড়ে মো. শরীফ (২২) নামের এক হেলপার নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

নিহত মো. শরীফ আলীকদম সদর ইউনিয়নের ওবায়দুল হাকিম পাড়ার বাসিন্দা নুর হোসেনের ছেলে। মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকালে উপজেলার ফাঁসিয়াখালী-লামা সড়কের মিরিঞ্জা টপ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন আলীকদম সদর ইউনিয়নের বাসিন্দা জব্বর আহমদের ছেলে মো. আনোয়ার হোসেন (৩৭) ও সাতকানিয়া উপজেলার বাসিন্দা মৃত আলী আহমদের ছেলে নুরুল আমিন (৫৫)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি খালি পিকআপ মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে লামা থেকে চকরিয়া উপজেলার দিকে যাচ্ছিল। মিরিঞ্জা টপ এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে ১০০ ফুট গভীর পাহাড়ি খাদে পড়ে যায় পিকআপটি। এতে পিকআপ চালক-হেলপারসহ তিনজন আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে কক্সবাজারের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে পিকআপের হেলপার মো. শরীফকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত আনোয়ার হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অপর আহত নুরুল আমিন প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে ফিরে যান।

স্থানীয় বাসিন্দা মো. ইব্রাহিম ও তাহের মিয়া বলেন, পিকআপটি বেপরোয়া গতিতে লামা থেকে চকরিয়ার দিকে যাচ্ছিল। এ অবস্থায় নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায়।

লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. আমিনুল হক বলেন, ঘটনাস্থলে পুলিশ গেছে। একজন নিহত হয়েছেন। বিষয়টি তদন্ত করে দেখছি আমরা।

সৈকত দাশ/এএম/পিআর