বাড়িতে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ১১:০৫ এএম, ১৫ জানুয়ারি ২০২০

লক্ষ্মীপুরে বাড়িতে ঢুকে নাসরিন আক্তার (৩৪) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১৫ জানুয়ারি) ভোরে সদর উপজেলার চন্দ্রগঞ্জের লতিফপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নাসরিন আক্তার একই গ্রামের প্রবাসী ফারুক হোসেনের স্ত্রী ও দুই সন্তানের জননী।

নাসরিনের স্বামী ফারুক জানান, মঙ্গলবার (১৪ জানুয়ারি) রাতে তারা একই বিছানায় ঘুমিয়ে ছিলেন। ফজরের আজানের পর নাসরিন ঘুম থেকে উঠে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হন। এ সময় কে বা কারা তাকে কুপিয়ে রক্তাক্ত করে। তার চিৎকার শুনে ঘর থেকে বের হলে এক ব্যক্তিকে পালিয়ে যেতে দেখেন তিনি। তবে চেহারা দেখতি পারেননি। পরে নাসরিনকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন বলেন, নিহতের গলার নিচে আঘাতের চিহ্ন রয়েছে। প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। তবে কী দিয়ে আঘাত করা হয়েছে তা বলা যাচ্ছে না। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

চন্দ্রগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে গিয়েছি। তবে কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে তা জানা যায়নি। এ ব্যাপারে তদন্ত চলছে।

কাজল কায়েস/আরএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]