স্কুলছাত্রকে গলা কেটে হত্যার পর দোকানের ভেতর লাশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৯:২৪ পিএম, ১৯ জানুয়ারি ২০২০

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র মারুফ হোসেন হৃদয়কে (১৫) ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার (১৯ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে বিদ্যালয়সংলগ্ন একটি চা দোকানের ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত হৃদয় হাজীগঞ্জ পৌর এলাকার ৪নং ওয়ার্ডের ঘোষাই বাড়ির মো. ফারুক হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, রোববার সকালে চা দোকানদার মো. ফরিদ দোকান খুলতে এসে স্কুলছাত্রের মরদেহ দেখতে পান। এ সময় সেখানে থাকা লোকজন পুলিশে খবর দিলে মরদেহ উদ্ধার করা হয়। বিদ্যালয়ের সীমানাপ্রাচীরের অভ্যন্তরে প্রাথমিক বিদ্যালয়ের একটি পরিত্যক্ত ভবন ও বিদ্যালয়ের মূল গেটের মধ্যে রক্তের দাগ রয়েছে। ওই ছাত্রকে পরিত্যক্ত ভবনে হত্যা করে দুর্বৃত্তরা বিদ্যালয়ের পাশের চা দোকানে মরদেহ রেখে চলে যায় বলে ধারণা স্থানীয়দের।

স্থানীয় কাউন্সিলর জাহেদুল আজহার আলম বেপারী বলেন, সকালে দোকানের মালিক ফরিদ কর্মচারী ফারুককে ঘুম থেকে জাগাতে এসে দেখেন বাইরে থেকে দোকান বন্ধ। পরে শাটার ভেঙে দেখেন মরদেহ। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

হাজীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন রনি বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।ধারণা করা হচ্ছে, রাতের কোনো একসময় স্কুলছাত্রকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে দোকানে রেখে যায় দুর্বৃত্তরা। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

ইকরাম চৌধুরী/এএম/এমকেএইচ