কুমিল্লায় ঘরে ঢুকে বৃদ্ধাকে ধর্ষণ, বাসের হেলপার গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০১:২৮ এএম, ৩০ জানুয়ারি ২০২০

কুমিল্লায় এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে আহসান উল্লাহ ওরফে হাসান (৪০) নামে এক বাস হেলপারকে গ্রেফতার করা হয়েছে। বুধবার রাতে জেলার আদর্শ সদর উপজেলার শাসনগাছা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আহসান উল্লাহ জেলার দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ গ্রামের মৃত রবিউল্লাহর ছেলে। তিনি কুমিল্লা ট্রান্সপোর্ট নামে একটি পরিবহনের হেলপার হিসেবে কাজ করে আসছিলেন।

এ ঘটনায় ওই বৃদ্ধা (৫০) বাদী হয়ে বুধবার সন্ধ্যায় থানায় মামলা দায়ের করেন। মামলার অভিযোগে জানা যায়, তিনি নগরীর শাসনগাছা এলাকায় পাবলিক টয়লেট পরিষ্কারের কাজ করতেন। এ সুবাদে ওই টয়লেটের পাশে একটি ঘরে থাকতেন।

গত শনিবার দিবাগত রাতে টয়লেটে যাওয়ার কথা বলে ওই বৃদ্ধার ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করেন আহসান। এতে ওই বৃদ্ধা অসুস্থ হয়ে পড়লে স্থানীয়রা তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

এ বিষয়ে কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল হক বলেন, ‘বৃদ্ধার অভিযোগের প্রেক্ষিতে বাস হেলপার আসহানকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের বিষয়টি সে স্বীকার করেছে। বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।’

মো. কামাল উদ্দিন/বিএ