এসএসসির ভুয়া প্রশ্নফাঁস চক্রের সদস্য নবম শ্রেণির ছাত্র!

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০১:২৭ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০২০
প্রতীকী ছবি

সুনামগঞ্জে আহমেদ সালেহ তাইফ (১৮) নামে ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের এক সদস্যকে আটক করেছে র‌্যাব। রোববার রাত ১২টার দিকে সুনামগঞ্জ পৌরসভা এলাকার মধ্য আরপিন নগর এলাকার নিজ বাসার সামনে থেকে তাকে আটক করে র‍্যাব।

তাইফ সুনামগঞ্জ পৌরসভার মধ্য আরপিন নগর এলাকার মৃত জাকির হোসেন জেরিনের ছেলে। সে সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

র‌্যাব-৯ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে ভুয়া প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে জড়িত থাকার অপরাধে সদর এলাকায় অভিযান চালিয়ে তাইফকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ভুয়া প্রশ্নপত্র ফাঁস সংক্রান্ত বিজ্ঞাপনের ১১টি স্ক্রিনশট, মোবাইল ফোন ও ২টি সিমকার্ড উদ্ধার করা হয়।

জানা যায়, তাইফ দীর্ঘদিন ধরে ভুয়া প্রশ্নপত্র বিক্রি করতে ফেসবুকের মাধ্যমে এসএসসি পরীক্ষার্থীদের সঙ্গে যোগাযোগ করে আসছিল। সে কিছু ভুয়া প্রশ্ন বিক্রি করে বিকাশের মাধ্যমে আর্থিক লেনদেনও করেছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান বলেন, র‍্যাব রাতেই আমাদের কাছে তাকে হস্তান্তর করেছে। আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে।

মোসাইদ রাহাত/এফএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]