চার জেএমবি সদস্যের ১৫ দিনের রিমান্ড মঞ্জুর


প্রকাশিত: ০১:১০ পিএম, ০৭ অক্টোবর ২০১৫

চট্টগ্রামে গ্রেনেডসহ গ্রেফতার হওয়া চার জেএমবি সদস্যকে ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বুধবার চট্টগ্রাম মহানগর হাকিম আব্দুল কাদের তাদের রিমান্ডে নেয়ার আদেশ দিয়েছেন। পৃথক তিনটি মামলায় প্রত্যেকটিতে পাঁচদিন করে মোট ১৫দিন রিমান্ড মঞ্জুর করা হয়।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউশন) কাজী মুত্তাকী ইবনু মিনান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, জেএমবি সদস্যদের বিরুদ্ধে নগরীর কর্ণফুলী থানায় দায়ের হওয়া তিনটি মামলার মধ্যে প্রত্যেকটিতে ১০ দিন করে রিমান্ড চেয়েছেন তদন্তকারী কর্মকর্তা।  শুনানি শেষে আদালত প্রত্যেকটিতে পাঁচদিন করে মোট ১৫ দিন চারজনকে পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন।
 
আসামিরা হলেন, জেএমবি’র চট্টগ্রামের সেকেন্ড ইন কমান্ড বুলবুল আহমেদ ওরফে ফুয়াদ, সদস্য মো.সুজন ওরফে বাবু, মাহবুব এবং শাহজাহান কাজল।

এদিকে, নগরীর সদরঘাট থানার মাঝিরঘাটে ব্যবসায়ীর কাছ থেকে ছিনতাইয়ের সময় গ্রেনেড বিস্ফোরণে তিন জনের মৃত্যুর মামলায়ও চার জেএমবি সদস্যের ১০দিনের রিমান্ড আবেদনের উপর রোববার শুনানির সময় নির্ধারণ করেছেন অাদালত।

এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।