বঙ্গবন্ধু সেতু দেখতে গিয়ে দুই মেডিকেল শিক্ষার্থী নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৮:১০ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০২০

বঙ্গবন্ধু সেতু দেখতে এসে লাশ হলেন দুই মেডিকেল শিক্ষার্থী। রোববার বিকেলে বঙ্গবন্ধু সেতুপূর্ব গোলচত্ত্বর পার হতে গিয়ে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন তারা। নিহতরা হলেন, ম্যাটস টাঙ্গাইলের শিক্ষার্থী মাঈন উদ্দিন হামীম ও সাদিয়া ইসলাম নদী। নিহত হামীম লক্ষ্মীপুরের মনোহরপুর গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে এবং নিহত নদী গাজীপুরের কাপাসিয়ার তরগাঁও গ্রামের সাইদুর রহমানের মেয়ে।

রোববার বিকেল সাড়ে ৫টার দিকে বঙ্গবন্ধু সেতুপূর্ব গোলচত্ত্বরে গোবিন্দগঞ্জ ট্রাভেলসের একটি গাড়ি তাদের চাপা দেয়। এ ঘটনায় ঘাতক বাসটিকে আটক করেছে বঙ্গবন্ধু সেতূপূর্ব থানা পুলিশ। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে।

প্রত্যক্ষদর্শী বাসের যাত্রী হামিদুর বলেন, গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে ছেড়ে আসা গাড়িটিতে বঙ্গবন্ধু সেতু পার হওয়ার আগেই ব্রেকের সমস্যা দেখা দিলে অজ্ঞাতস্থানের ওয়ার্কশপে তা ঠিক করে আবার ঢাকার দিকে রওনা দেয়। পরে সেতু পার হওয়ার পরই হঠাৎ চালক গাড়িটি অতিরিক্ত দ্রুত গতিতে চালাতে থাকে। এসময় সেতু পূর্ব গোলচত্ত্বরে নিয়ন্ত্রণহীন অবস্থায় দুর্ঘটনা ঘটিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে। পরে আমাদের গাড়ির ব্রেক ফেলের সন্দেহ হলে ও তাদের চাপ প্রয়োগ করলে মহাসড়কের কালিহাতীর কামাক্ষা মোড় এলাকায় গাড়ি রেখে পালিয়ে যায় চালক ও হেলপার।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জায়েদ আব্দুল্লাহ বিন সরোয়ার বলেন, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী গোবিন্দগঞ্জ ট্রাভেলস (ঢাকা মেট্রো-ব-১১-৯৯৭৫) গাড়িটি সেতুপূর্ব গোলচত্ত্বর পার হওয়ার সময় ওই দুই শিক্ষার্থীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তারা নিহত হয়। এ ঘটনায় ঘাতক বাসটিকে ঢাকা-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কের কালিহাতী উপজেলার কামাক্ষামোড় এলাকা থেকে আটক করা হয়।

আরিফ উর রহমান টগর/এএম/এমএস