বনের ভেতর জুয়ার আসর, ঘেরাও দিয়ে ৪৩ জনকে ধরল পুলিশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৫:১৮ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২০

টাঙ্গাইলের সখিপুর উপজেলায় জুয়ার আসর থেকে ৪৩ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে সোমবার (১৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে স্থানীয় জনসাধারণ ও কমিউনিটি পুলিশিংয়ের সহায়তায় উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের হতেয়া রাজাবাড়ি দেওয়ানপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ এক লাখ ছয় হাজার ৯৬০ টাকা, মুঠোফোন এবং জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করে পুলিশ।

এ ঘটনায় রাতেই গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সখিপুর থানা পুলিশের এসআই শুকান্ত রায় বাদী হয়ে মামলা করেন। মঙ্গলবার দুপুরে তাদেরকে টাঙ্গাইল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

স্থানীয় সূত্র জানায়, সোমবার রাত ১২টার দিকে উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের হতেয়া রাজাবাড়ি দেওয়ানপাড়া এলাকায় চারপাশ বনঘেরা অনাবাদি জমির ওপর তাঁবু টেনে স্থানীয় জুয়াড়ি রউফ দেওয়ানের ছেলে ইস্কান্দার দেওয়ানের নেতৃত্বে টাঙ্গাইল, ময়মনসিংহ, গাজীপুরের অর্ধশতাধিক জুয়াড়ি জুয়া খেলতে বসেন।

এ সময় ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের সদস্য, স্থানীয় জনসাধারণ তাদের চারদিক দিক থেকে ঘিরে ফেলে সখিপুর থানা পুলিশকে খবর দেয়। কৌশলে ইস্কান্দার দেওয়ান পালিয়ে গেলেও জুয়ার আসর থেকে নগদ টাকা, মুঠোফোন ও জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৪৩ জন জুয়াড়িকে গ্রেফতার করে পুলিশ।

সখিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন বলেন, সোমবার রাতে কমিউনিটি পুলিশিংয়ের সহায়তায় বিভিন্ন জেলা থেকে আসা ৪৩ জন জুয়াড়িকে গ্রেফতার মঙ্গলবার কারাগারে পাঠানো হয়।

আরিফ উর রহমান টগর/এএম/পিআর