সার্টিফিকেট ছাড়াই এমবিবিএস, ৫০০ টাকা ভিজিট

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৯:০৫ এএম, ২০ ফেব্রুয়ারি ২০২০

ফেনীতে নিজাম উদ্দিন নামে ভুয়া এক চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞকে (এমবিবিএস) গ্রেফতার করেছে র‌্যাব-৭-এর সদস্যরা। বুধবার রাতে শহরের ট্রাংক রোডের জননী ডায়াগনস্টিক সেন্টার থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, দীর্ঘদিন ফেনীর বিভিন্ন স্থানে চিকিৎসার নামে প্রতারণা করে আসছে একটি চক্র। বুধবার গোপন সংবাদের ভিত্তিতে ভুয়া ডাক্তার ধরতে ফেনী শহরের ট্রাংক রোডের জননী ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালায় র‌্যাব সদস্যরা।

এ সময় চেম্বার বসে এক রোগীকে ৫০০ টাকা ফিতে প্রেসক্রিপশন দিচ্ছিলেন ফাজিলপুর ইউনিয়নের মো. ইদ্রিছের ছেলে মো. নিজাম উদ্দিন। র‌্যাব তার কাছে চিকিৎসার সার্টিফিকেট ও প্রয়োজনীয় কাগজপত্র চাইলে কিছুই দেখাতে পারেননি।

পরে তার চেম্বারে তল্লাশি চালিয়ে দুটি প্যাড, একটি বিপি মেশিন, একটি স্টেথোস্কোপ, ২৮টি ফাইল উদ্ধার করা হয়। অভিযানে সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার শরফুদ্দিন মাহমুদ উপস্থিত ছিলেন।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান বলেন, গ্রেফতারকৃত ভুয়া ডাক্তারের বিরুদ্ধে বাংলাদেশ মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল আইন অনুযায়ী মামলা করা হয়েছে।

রাশেদুল হাসান/এএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]